Home | অপরাধ | প্রথমে পরকীয়া পরে ব্ল্যাকমেইল

প্রথমে পরকীয়া পরে ব্ল্যাকমেইল

সিরাজদিখানে এক গৃহবধূকে কৌশলে প্রেমের ফাদে ফেলে ব্ল্যাকমেইল করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ওই যবককে গত সোমবার রাতে থানা পুলিশ আটক করলেও পরদিন রাতে ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ছোট পাউলদিয়া গ্রামের মুক্তিযোদ্ধা জালাল তালুকদারের ছেলে নিজাম তালুকদার (২৮) একই গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। গৃহবধূকে নিয়ে সে বিভিন্ন স্থানে শারীরিক সম্পর্ক গড়ে তোলে এবং সেই দৃশ্য ভিডিও ধারণ করে ২ লাখ টাকা দাবি করে। এ নিয়ে ঘটনাটি জানাজানি হলে এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি হয়।

আরো জানা যায়, স্থানীয় ইউপি চেয়ারম্যান এই নিজামের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অপকর্মের বিচার সালিশ করেছে। নিজাম তালুকদারের পিতা মুক্তিযোদ্ধা ও এলাকায় প্রভাবশালী হওয়ায় চেয়ারম্যানকে পাত্তা দেয় না। তাই উপায়ন্তর না পেয়ে গৃহবধূর স্বামীর পরিবারের লোকজন ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদারের সহযোগিতা চান। এরপর অভিযোগের ভিত্তিতে গত সোমবার রাতে ওসি আবুল কালামের নির্দেশে পুলিশ নিজামকে ধরে এনে থানা হাজতে আটক রাখে। গত মঙ্গলবার রাতে সালিশ বৈঠক করা হবে বলে তাকে ছাড়িয়ে নেয়। দুই পক্ষ মিল হলে নিজামকে থানা থেকে ছেড়ে দেওয়া হয়।

এলাকাবাসী অনেকে জানান, নিজাম মাদকসেবী ও মাদক ব্যবসায়ী, মোবাইল ফোনের দোকানের অন্তরালে সে মাদক ও নারী ঘটিত ব্যাপারে জড়িত রয়েছে।

সিরাজদিখান থানা ওসি (প্রশাসন) আবুল কালাম জানান, মহিলাকে মোবাইল ফোনে উত্যাক্ত করায় অভিযোগের ভিত্তিতে নিজামকে আটক করা হয়। পরে তারা দুই পরিবার একই গোষ্ঠি হওয়ায় পরদিন সালিশ মিমাংশা করবে বলে তাকে ছাড়িয়ে নেয়, অভিযোগ না করতে চাওয়ায় দুই পক্ষের অনুরোধে ছড়ে দেওয়া হয়।

About admin

Check Also

শাহবাগে পুলিশের গুলিতে আহত ২, মিললো ‘খেলনা পিস্তল’

শীর্ষনিউজ, ঢাকা: রাজধানীর শাহবাগে ছিনতাইয়ের চেষ্টাকালে পুলিশের গুলিতে দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন।  মঙ্গলবার দিবাগত রাত …