Breaking News
Home | সারাদেশ | তথ্যমন্ত্রী ইনুকে সন্ত্রাসের আমদানিকারক ও জনক বলায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা

তথ্যমন্ত্রী ইনুকে সন্ত্রাসের আমদানিকারক ও জনক বলায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে মামলা

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ‘সন্ত্রাসের জনক ও বাংলাদেশে সন্ত্রাসীর আমদানিকারক’মন্তব্য করে বক্তব্য দেওয়ায় ‘আমার দেশ’ পত্রিকার সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে হাজার কোটি টাকার মানহানি মামলার আবেদন করা হয়েছে।

মঙ্গলবার (০৬ মার্চ) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটির আবেদন করেন বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এবি সিদ্দিকি।

মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট একেএম মঈন উদ্দিন সিদ্দিকীর আদালতে আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে। বাদী নিজে ও তার আইনজীবী আবুল কালাম আজাদ মামলার আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ১ মার্চ বগুড়ার একটি হোটেলে সাংবাদিক ও পেশাজীবীদের সঙ্গে মতবিনিময়ের সময় মাহমুদুর রহমান মন্তব্য করে বলেন ‘বাংলাদেশে সন্ত্রাসের আমদানিকারক বর্তমান তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আমার যারা বয়সে প্রবীণ তারা জানি বাংলাদেশে সন্ত্রাসের জনকের নাম হচ্ছে হাসানুল হক ইনু।’

বাদীর অভিযোগ আসামির বক্তব্য ইউটিউবে প্রচারিত হওয়ায় বাংলাদেশের নাগরিক হিসেবে তার মানহানি ঘটেছে। এ জন্য তিনি এক হাজার কোটি টাকার মানহানিকর মামলার আবেদন করেছেন বলে আবেদনে উল্লেখ করা হয়।

About admin

Check Also

বিমানবন্দরে সিলিং খসে পড়লো নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাথায়

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যাজিস্ট্রেট কোর্টের সিলিং ধসে পড়ছে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফের মাথায়। সেসময়ে …