Breaking News
Home | সারাদেশ | ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, ডাক্তারসহ আটক ৫

ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, ডাক্তারসহ আটক ৫

নারায়ণগঞ্জে একটি প্রাইভেট হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোগীর ক্ষুব্ধ স্বজনরা হাসপাতাল ভাঙচুর করেছেন। নিহত প্রসূতি ঝুমা আক্তার সদর উপজেলার ফতুল্লা থানার উত্তর গাবতলীর কামরুল হাসান শরীফের স্ত্রী।

৮ মার্চ, বৃহস্পতিবার দুপুরে শহরের ডনচেম্বার এলাকায় মেডিস্টার জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে। ঘটনায় অভিযুক্ত দুই চিকিৎসক ডা. অমল কুমার, ডা. বদরুদ্দোজা, নার্স লাকী ও ঝর্ণাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

মেডিস্টার জেনারেল হাসপাতালের অভিযুক্তদের পুলিশ নিয়ে যাচ্ছে। ছবি: প্রিয়.কম

নিহতের স্বজনদের অভিযোগ, সিজারের পর রোগীর জরায়ুর সমস্যার কারণে পর-পর তিনবার অপারেশন করা হয় তার। চিকিৎসকদের ভুল চিকিৎসায় চার ঘণ্টা আগে রোগী মারা গেলেও তার মৃত্যুর বিষয়টি গোপন রেখে চার ব্যাগ রক্তও আনানো হয়। এ ঘটনায় দোষীদের শাস্তির দাবি করেন স্বজনরা।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) জয়নাল আবেদীন জানান, ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুকে কেন্দ্র করে হাসপাতালে বিক্ষোভ ও ভাঙচুরের ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় অভিযুক্ত চিকিৎসকসহ পাঁচজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

প্রসূতির মৃত্যুর অভিযোগের বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলেও এ বিষয়ে কারো কোনো বক্তব্য পাওয়া যায়নি।

About admin

Check Also

বিমানবন্দরে সিলিং খসে পড়লো নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাথায়

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যাজিস্ট্রেট কোর্টের সিলিং ধসে পড়ছে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইউসুফের মাথায়। সেসময়ে …