Breaking News
Home | দেশজুড়ে | সম্পত্তির জন্য মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে

সম্পত্তির জন্য মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে

ফেনীতে নগদ টাকা ও জমি জমা লিখে না দেয়ায় ৯০ বছর বয়সী বৃদ্ধা মাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে ছেলে। পাশাপাশি আহত মাকে হাসপাতালে নেয়ার পথে বাধা দিয়েছে ছেলে আবদুর রহিম।
গত শনিবার সকালে ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের নিজপানুয়া গ্রামে নসা মিয়া মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ওই বাড়ির হাজী ছন্দু মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, শনিবার সকাল ৮টার দিকে ছেলে আবদুর রহিম বৃদ্ধা মা সবুরা বেগমের কাছে নগদ টাকা দাবি করে। টাকা দিয়ে অস্বীকার করায় মাকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে আহত করে। অসুস্থ হয়ে পড়লে রাত ১০টার দিকে বড় ছেলে আব্দুল হাই মাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে চাইলে বাধা দেয় রহিম।

বৃদ্ধা সবুরা বেগম জানান, তার মেজ ছেলে আবদুর রহিম তার স্বামীর ১০ কানি সম্পত্তি থেকে ভাই-বোনদের বঞ্চিত করে অধিকাংশ হাতিয়ে নেয়। এরপরও মায়ের চিকিৎসা ও ভরণপোষণের জন্য রাখা সম্পত্তি দাবি করে রহিম। ওই জমি দিতে অস্বীকার করায় তাকে মারধর করা হয়। বর্তমানে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন তিনি।

ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইকবাল হোসেন জানান, শনিবার রাতে ওই বৃদ্ধাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রোববার রাতে বৃদ্ধার পরিবারের সন্তানরা বন্ডসই দিয়ে নিজ দায়িত্বে বৃদ্ধাকে বাড়িতে নিয়ে যায়।
এএম/জেআইএম

About admin

Check Also

সেলফিতে ধরা পড়লো ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

রেল লাইনের পাশে দাঁড়িয়ে শখের বসে মোবাইল ফোনে ট্রেনসহ একটি সেলফি তুলছিলেন উল্লাপাড়া চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক গোলাপ হোসেন। আকস্মিকভাবে তার সেলফিতে ধরা পড়ে রেল লাইন পার হওয়ার সময় এক বৃদ্ধকে ট্রেনের ধাক্কার দৃশ্য। সেলফি তোলার ৫ সেকেন্ড পরই ওই বৃদ্ধ ট্রেনের ধাক্কায় মারা যান। গত শুক্রবার (১লা জুন) দুপুরে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের ছোট লক্ষ্ম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *