Breaking News
Home | আন্তর্জাতিক | নেপালে ফের বিমান বিধ্বস্ত

নেপালে ফের বিমান বিধ্বস্ত

নেপালে পণ্যবাহী একটি কার্গো বিমান বিধ্বস্তে অন্তত দুই জনের প্রাণহানি ঘটেছে। বুধবার দেশটির হুমলার বাহুন খারকা এলাকায় ছোট বিমান বিধ্বস্তে নিহত দু’জনই পাইলট ছিলেন বলে কাঠমান্ডু পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে।
নেপালের বেসামরিক বিমান কর্তৃপক্ষের উপ-মহাপরিচালক রাজন পোখারেল বলেছেন, বিধ্বস্ত বিমানটি মাকালু এয়ারের। হুমলার বাহুন খারকা এলাকার সিমিকোট পাসে পণ্যবাহী এই বিমান বিধ্বস্ত হয়েছে।
তিনি বলেন, বিমানটি ১২ হাজার ৮০০ ফুট উপর দিয়ে উড়ছিল। এক ইঞ্জিনবিশিষ্ট বিমানটি হুমলা জেলার সিমিকোটে যাওয়ার উদ্দেশে সুরখেত থেকে উড্ডয়ন করেছিল।

আরও পড়ুন : ট্রাক চালিয়ে ইউরোপের দীর্ঘতম সেতু উদ্বোধন করলেন পুতিন (ভিডিও)

কাঠমান্ডু পোস্ট বলছে, সুরখেত থেকে পণ্যবাহী ওই বিমান স্থানীয় সময় বুধবার সকাল ৬টা ১২ মিনিটে যাত্রা শুরু করে। সকাল ৬টা ৫৫ মিনিটে সিমিকোটে অবতরণের কথা ছিল বিমানটির। পণ্যবাহী এই বিমানের ধ্বংসাবশেষের সন্ধান পাওয়া যায় স্থানীয় সময় সকাল ১১টার পরে।
এর আগে গত ১২ মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশি বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী একটি বিমান বিধ্বস্ত হয়। ইউএস-বাংলার এ বিমান দুর্ঘটনায় ২৬ বাংলাদেশিসহ ৫১ জন নিহত ও ২০ জন আহত হয়।
এসআইএস/পিআর

About admin

Check Also

মাহাথিরের সাথে দেখা করলেন জাকির নায়েক

ইসলাম ধর্ম প্রচারক জাকির নায়েক মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদের সাথে সাক্ষাৎ করেছেন। এর আগে, জাকির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *