Breaking News
Home | জাতীয় | ‘৩৮তম বিসিএসে ভুল-ত্রুটি ধরিয়ে দিলে চেয়ার ছেড়ে দিব’

‘৩৮তম বিসিএসে ভুল-ত্রুটি ধরিয়ে দিলে চেয়ার ছেড়ে দিব’

৩৮তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল পুনর্মূল্যায়নের দাবি তুলেছেন বেশ কিছু প্রার্থী। এ দাবিতে গত দুই দিন ধরে আগারগাঁও বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি) ভবনের সামনে অবস্থান নেন তারা।

তারা ফলাফল পুনর্মূল্যায়ন করতে পিএসসির চেয়ারম্যানের কাছে একটি আবেদনপত্র দিয়েছেন। এসব প্রার্থীর দাবি, ফলাফল সঠিক হয়নি। প্রার্থী বাছাইয়ের জন্য যে নির্দিষ্ট নম্বর (কাট মার্কস) রাখা হয়েছিল, তা সঠিক ছিল না বলেও দাবি তাদের।

তাদের দাবি নাকচ করে পিএসসি চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক জাগো নিউজকে বলেন, ৩৮তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফলে ভুল-ক্রটি ধরিয়ে দিলে চেয়ার ছেড়ে দিব। আমরা সতর্কতার সঙ্গে ফল প্রকাশ করেছি। তাই ফল পুনর্মূল্যায়ন করা হবে না।

তিনি বলেন, যারা ভালো ফল করতে পারেনি তারাই ফল পুনর্মূল্যায়নের দাবি তুলছেন। এ দাবিতে তাদের পক্ষ থেকে একটি আবেদন করা হয়েছে। আমরা অত্যন্ত সতর্কতার সঙ্গে ফলাফল তৈরি করেছি। তাই এ পরীক্ষার ফল পুনর্মূল্যায়ন হবে না বলে জানিয়েছেন পিএসসি চেয়ারম্যান।

উল্লেখ্য, গত ২৮ ফেব্রুয়ারি ৩৮তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করে পিএসসি। এতে ১৬ হাজার ২৮৬ জন উত্তীর্ণ হন। তারা এখন লিখিত পরীক্ষায় অংশ নেবেন। বিজ্ঞপ্তির মাধ্যমে অতিসত্বর লিখিত পরীক্ষার সময় ঘোষণা করবে পিএসসি। গত বছরের ২৯ ডিসেম্বর এ প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা হওয়ার প্রায় দুই মাসের মধ্যে ফলাফল প্রকাশ করা হয়।

About admin

Check Also

একের পর এক পোশাক কারখানা বন্ধ হচ্ছে

মাত্র ৩ কোটি টাকা বিনিয়োগের ছোট কারখানা থ্রি এস ইন্টারন্যাশনাল। মিরপুরের সোয়েটার কারখানাটি বায়িং হাউসের …