Home | জাতীয় | খালেদা জিয়ার জন্য জেলে খাবার পাঠাতেন শেখ হাসিনা

খালেদা জিয়ার জন্য জেলে খাবার পাঠাতেন শেখ হাসিনা

ওয়ান ইলিভেনের পর সাবজেলে থাকার সময় খালেদা জিয়ার জন্য খাবার পাঠাতেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ওয়ান ইলিভেনের পর সাবজেলে থাকার সময় আমার প্রতিবেশি ছিলেন উনি (খালেদা জিয়া)। আমাকে একটা অপরিষ্কার ঘরে রাখা হয়েছিল, দেয়া হয়েছিল ইঁদুরে কাটা লেপ-তোষক। একটা ভাঙা খাট দেয়া হয়েছিল যেটা বসতেই ভেঙে পড়েছিল, যেটা ইট দিয়ে উচু করেছিলাম। আর উনাকে (খালেদা জিয়া) স্পিকারের বর্তমান বাসভবনে রাখা হয়েছিল। উনাকে গদি তিনবার পরিবর্তন করে দেয়া হয়েছিল।

শেখ হাসিনা বলেন, সাবজেলে থাকার সময় আমি আমার প্রতিবেশি সম্পর্কে খুবই সচেতন ছিলাম। আমার খাবার-দাবার বাড়লে সেটা আমি তার (খালেদা) জন্য পাঠিয়ে দিতাম।

ইতালি ও ভ্যাটিকান সফর শেষে সোমবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিই এসব কথা বলেন।

About admin

Check Also

ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে কিনেছেন জমি, এরপর…

ঢাকার শ্যামলীতে রাস্তার পাশে তুমুল ঝগড়া হচ্ছে। লোকজন জড়ো হয়ে গেছে। পাশ দিয়ে যাওয়ার সময় কানে এলো—ঝগড়ার মাঝে উচ্চারিত হচ্ছে বঙ্গবন্ধু আর শেখ হাসিনার নাম। থমকে দাঁড়ালাম। দেখি ছেঁড়া ময়লা শাড়ি পরা এক বৃদ্ধা আর লুঙ্গি পরা এক যুবক শ্যামলী ২ নম্বর রোডের কাজি অফিসের রাস্তার পাশে ঝগড়ায় ব্যস্ত। কিছুক্ষণ ঝগড়া শোনার পর একপর্যায়ে যুবককে উদ্দেশ্য করে বললাম, ‘আপনারা ঝগড়া করছেন, কিন্তু বঙ্গ