Home | জাতীয় | খালেদা জিয়ার জন্য জেলে খাবার পাঠাতেন শেখ হাসিনা

খালেদা জিয়ার জন্য জেলে খাবার পাঠাতেন শেখ হাসিনা

ওয়ান ইলিভেনের পর সাবজেলে থাকার সময় খালেদা জিয়ার জন্য খাবার পাঠাতেন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, ওয়ান ইলিভেনের পর সাবজেলে থাকার সময় আমার প্রতিবেশি ছিলেন উনি (খালেদা জিয়া)। আমাকে একটা অপরিষ্কার ঘরে রাখা হয়েছিল, দেয়া হয়েছিল ইঁদুরে কাটা লেপ-তোষক। একটা ভাঙা খাট দেয়া হয়েছিল যেটা বসতেই ভেঙে পড়েছিল, যেটা ইট দিয়ে উচু করেছিলাম। আর উনাকে (খালেদা জিয়া) স্পিকারের বর্তমান বাসভবনে রাখা হয়েছিল। উনাকে গদি তিনবার পরিবর্তন করে দেয়া হয়েছিল।

শেখ হাসিনা বলেন, সাবজেলে থাকার সময় আমি আমার প্রতিবেশি সম্পর্কে খুবই সচেতন ছিলাম। আমার খাবার-দাবার বাড়লে সেটা আমি তার (খালেদা) জন্য পাঠিয়ে দিতাম।

ইতালি ও ভ্যাটিকান সফর শেষে সোমবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিই এসব কথা বলেন।

About admin

Check Also

একজন এমপিকে তো চট করে ধরা যায় না : বদির বিষয়ে কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী নির্দেশে সারাদেশে মাদকবিরোধী অভিযান শুরু হয়েছে। সারাদেশের মানুষ খুশি, তবে শুধু গাত্রদাহ কাদের? বিএনপির। কেন? তারা এতো চিৎকার চেঁচামেচি করছে কেন? কারণ, তাদেরও লোকজনও মাদকে জড়িত। আর মাদক ব্যবসায়ীরা যেভাবে সিন্ডিকেট করে অস্ত্র নিয়ে মোকাবিলা করছে তাতে কি র্যাব-পুলিশসহ আইনশৃঙ্খলা বাহ