Breaking News
Home | জাতীয় | প্রশ্নপত্র ফাঁসকারীদের ফায়ারিং স্কোয়াডে দেওয়া উচিত: বি. চৌধরী
বিকল্পধারা,বদরুদ্দোজা চৌধুরী,rtvonline,

প্রশ্নপত্র ফাঁসকারীদের ফায়ারিং স্কোয়াডে দেওয়া উচিত: বি. চৌধরী

বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীও মনে করেন প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িতদের ফায়ারিং স্কোয়াডে দেওয়া উচিত।
বৃহস্পতিবার সন্ধ্যায় আশুগঞ্জ রেলগেটে বিকল্পধারা আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সম্প্রতি রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ প্রশ্নপত্র ফাঁসকারীদের ফায়ারিং স্কোয়াডে দেয়া উচিত বলে মন্তব্য করেন। তার বক্তব্যকে সমর্থন করে বদরুদ্দোজা চৌধুরী বলেন, এ ব্যাপারে সরকার কোনো পদক্ষেপ নিতে পারেনি। এর ফলে প্রায় দেড় কোটি ছাত্রের ভবিষ্যৎ অনিশ্চিত হয়ে পড়েছে।

বি. চৌধুরী আরও বলেন, দেশের ২ কোটি ৪০ লাখ নতুন ভোটার হয়েছে, যারা এর আগে ভোট দেয়নি। ইতিবাচক পরিবর্তনের জন্য তাদেরকেই আগামীর চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে।

তিনি বলেন, জনগণের ভোটের অধিকার এবং জীবনের নিরাপত্তা দিতে হবে। আমার ভোট আমি দেবো, যাকে খুশি নয়, যাকে পছন্দ করি তাকেই দেবো।
সভায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, এসডি সভাপতি আ স ম আবদুর রব। নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ যুক্তফ্রন্টের নেতারা।

About admin

Check Also

ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে কিনেছেন জমি, এরপর…

ঢাকার শ্যামলীতে রাস্তার পাশে তুমুল ঝগড়া হচ্ছে। লোকজন জড়ো হয়ে গেছে। পাশ দিয়ে যাওয়ার সময় কানে এলো—ঝগড়ার মাঝে উচ্চারিত হচ্ছে বঙ্গবন্ধু আর শেখ হাসিনার নাম। থমকে দাঁড়ালাম। দেখি ছেঁড়া ময়লা শাড়ি পরা এক বৃদ্ধা আর লুঙ্গি পরা এক যুবক শ্যামলী ২ নম্বর রোডের কাজি অফিসের রাস্তার পাশে ঝগড়ায় ব্যস্ত। কিছুক্ষণ ঝগড়া শোনার পর একপর্যায়ে যুবককে উদ্দেশ্য করে বললাম, ‘আপনারা ঝগড়া করছেন, কিন্তু বঙ্গ