Home | জাতীয় | ‘প্রবাসী ভাইয়েরা গুজবে কান দেবেন না’

‘প্রবাসী ভাইয়েরা গুজবে কান দেবেন না’

প্রবাসীদের উদ্দেশে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, প্রবাসী ভাইয়েরা গুজবে কান দেবেন না। এই বাজেটে প্রবাসীদের পাঠানো অর্থের ওপর কোন ভ্যাট বা ট্যাক্স আরোপ করা হয়নি। এরকম কোন আলোচনা কোথাও হয়নি।

বুধবার দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ভেরিফায়েড ফেইসবুক পেইজে এমনটাই জানিয়েছন তিনি।

সেখানে তিনি জানান, পরিকল্পিতভাবে বিভ্রান্ত ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। এটা অবৈধ পথে যারা প্রবাসীদের আয় পাঠানোর ব্যবসা করেন তাদের কাজ হতে পারে, আর সেই সাথে সরকারবিরোধীরা তো রয়েছেই।

প্রবাসীদের মাঝে এই বার্তাটা ছড়িয়ে দেয়ারও অনুরোধ জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী। অপর এক স্ট্যাটাসে কানাডার অন্টারিওতে প্রভিন্সিয়াল পার্লামেন্টের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় প্রথম বাংলাদেশী বিজয়ী ডলি বেগমকে অভিনন্দন জানান তিনি।

About admin

Check Also

ভ্যান চালিয়ে প্রধানমন্ত্রীর নামে কিনেছেন জমি, এরপর…

ঢাকার শ্যামলীতে রাস্তার পাশে তুমুল ঝগড়া হচ্ছে। লোকজন জড়ো হয়ে গেছে। পাশ দিয়ে যাওয়ার সময় কানে এলো—ঝগড়ার মাঝে উচ্চারিত হচ্ছে বঙ্গবন্ধু আর শেখ হাসিনার নাম। থমকে দাঁড়ালাম। দেখি ছেঁড়া ময়লা শাড়ি পরা এক বৃদ্ধা আর লুঙ্গি পরা এক যুবক শ্যামলী ২ নম্বর রোডের কাজি অফিসের রাস্তার পাশে ঝগড়ায় ব্যস্ত। কিছুক্ষণ ঝগড়া শোনার পর একপর্যায়ে যুবককে উদ্দেশ্য করে বললাম, ‘আপনারা ঝগড়া করছেন, কিন্তু বঙ্গ