Breaking News
Home | সংবাদ | এবার হাজারীবাগে পুলিশের মাদকবিরোধী অভিযান চলছে

এবার হাজারীবাগে পুলিশের মাদকবিরোধী অভিযান চলছে

ফাইল ছবি
রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে আজ হাজারীবাগের গনকটুলী এলাকায় অভিযান চালাচ্ছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপি।
রোববার বেলা ১১টায় এ অভিযান শুরু হয়েছে বলে জানিয়েছেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান।

তিনি বলেন, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় গনকটুলীতে অভিযান চলছে।
অভিযান শেষে সংবাদমাধ্যমকে এর বিস্তারিত জানানো হবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
গত বৃহস্পতিবার ফার্মগেটের আনন্দ সিনেমা হলের সামনে রাজধানীতে মাদকবিরোধী অভিযানের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

এর পর বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তেজগাঁওয়ে মাদক ব্যবসায়ী বলে অভিযুক্ত কামরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি র‌্যাব-২ এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন।
এদিকে শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৫১৩ জনকে আটক করা হলেও যাচাই-বাছাই শেষে ৩৬০ জনকে ছেড়ে দেয়া হয়।
এর পর রাতে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগ টিটিপাড়া বস্তি এবং গুলশান বিভাগ বনানীর কড়াইল বস্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযানে টিটিপাড়া বস্তি থেকে ৩১ জনকে এবং কড়াইল বস্তি থেকে ৩০ জনকে গ্রেফতার করা হয়।

About admin

Check Also

ধর্ষণের অভিযোগে চাকুরিচ্যুত, ফের একই স্কুলে প্রধান শিক্ষক পদে নিয়োগ

বরগুনা সদর উপজেলার গর্জনবুনিয়া স্কুল এন্ড কলেজে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাকুরিচ্যুত শিক্ষক আবুল বাশারকে পুনরায় একই বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। শনিবার দুপুরে বরগুনা প্রেসক্লাব চত্বরে এই নিয়োগ বাতিলের দাবিতে কর্মসূচি পালন করে বিদ্যালয়ের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীরা।  শিক্ষার্থীরা জানান, বিদ্যালয়ের ছাত্রীকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *