Breaking News
Home | সংবাদ | ছেলের পিটুনিতে রক্তাক্ত গর্ভধারিণী মা!

ছেলের পিটুনিতে রক্তাক্ত গর্ভধারিণী মা!

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী পাখির চালা গ্রামের এক ইঞ্জিনিয়ার ছেলের পিটুনিকে রক্তাক্ত হয়েছে গর্ভধারিণী মা। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

শনিবার (২৬মে) দুপুরে উপজেলার হবিরবাড়ী পাখির চালা গ্রামের আ: মালেকের ছেলে (টেক্স: ইঞ্জিনিয়ার) কাউসার আহাম্মেদ (২৩) তার সদ্য বিবাহিত স্ত্রীর গয়না হারানোর ঘটনায় তার গর্ভধারিণী মা মমতাজ বেগম (৪০) কে পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়েছে।

খবর পেয়ে পুলিশ আহতকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ সময় ছেলেকে ইন্ধন দেয়ার অভিযোগে মমতাজ এর স্বামী আ: মালেককে (৪৬) আটক করেছে পুলিশ।

আহত মা মমতাজ বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার স্বামী মোবাইলে কাউছারকে বলে আমাকে মেরে ফেলার জন্য। কাউছার প্রায়ই আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতো এবং সে খুব রাগ দেখাতো। আজকের ঘটনার ব্যাপারে তিনি বলেন- কাউছারের বউয়ের টিকলি হারিয়ে গেছে, আমাকে দোষারোপ করার এক পর্যায়ে প্রচন্ড মারধোর করে। নাম প্রকাশে অনিচ্ছুক অভিযুক্তের এক ভাই বলেন, কাউছার নেশা করতো।

ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

/এফআইজে

About admin

Check Also

ধর্ষণের অভিযোগে চাকুরিচ্যুত, ফের একই স্কুলে প্রধান শিক্ষক পদে নিয়োগ

বরগুনা সদর উপজেলার গর্জনবুনিয়া স্কুল এন্ড কলেজে ছাত্রীকে ধর্ষণের অভিযোগে চাকুরিচ্যুত শিক্ষক আবুল বাশারকে পুনরায় একই বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। শনিবার দুপুরে বরগুনা প্রেসক্লাব চত্বরে এই নিয়োগ বাতিলের দাবিতে কর্মসূচি পালন করে বিদ্যালয়ের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীরা।  শিক্ষার্থীরা জানান, বিদ্যালয়ের ছাত্রীকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *