Home | সংবাদ | আর্জেন্টিনার পরাজয়ে নদীতে ঝাঁপ দিয়ে সমর্থকের আত্মহত্যা

আর্জেন্টিনার পরাজয়ে নদীতে ঝাঁপ দিয়ে সমর্থকের আত্মহত্যা

ক্রোয়েশিয়ার বিপক্ষে ৩-০ গোলে হেরে কোটি কোটি সমর্থকে হতাশ করেছেন আর্জেন্টিনার ফুটবলাররা। প্রিয় দলের এমন পরাজয় মেনে নিতে না পেরে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ভারতের কেরালার এক যুবক।

গত বৃহস্পতিবার নিজেদের দ্বিতীয় খেলায় ক্রোয়েশিয়ার বিপক্ষে হেরে বিশ্বকাপে টিকে থাকার শঙ্কায় পড়ে গেছে আর্জেন্টিনা। প্রিয় দলের এমন করুণ পরিণতি দেখে হতাশায় ভেঙে পড়েন ভক্ত-সমর্থকরা।
এই হতাশা কাটাতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিলেন কেরালার বিনু অ্যালেক্স। স্থানীয়দের দাবি, হারের শোকে নদীতে ঝাঁপ দিয়েছেন কেরালার কোট্টেয়ামের যুবক। এখনও তার খোজ পাওয়া যায়নি।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ৩০ বছর বয়সী বিনু লিওনেল মেসির অন্ধ ভক্ত। বিশ্বকাপের শুরু থেকেই মেসির হতাশাজনক পারফরম্যান্সে টেনশনে ভুগছিলেন অ্যালেক্স।
ক্রোয়েশিয়া ম্যাচের আগের দিনই নতুন আর্জেন্টিনার জার্সি কিনে খেলা দেখতেও বসে যান তিনি। প্রিয় দলের ৩-০ তে পরাজয়ে ভেঙে পড়েন অ্যালেক্স। পরিবারের কারও সঙ্গে আর কথা বলেননি। ভোর ৪টা থেকে তাকে আর খুজে পাওয়া যায়নি।

অ্যালেক্সের মা জানিয়েছেন, ভোরবেলা তার জন্য খাবার তৈরি করতে গিয়ে দেখি ছেলের ঘরের দরজা খোলা। ছেলে ঘরে নেই।
এরপর স্থানীয় থানায় খবর দেওয়া হয়। অ্যালেক্সের ঘর থেকে যে সুইসাইড নোট পাওয়া গিয়েছে তাতে লেখা রয়েছে, গোটা কেরলাকে হতাশ করেছেন মেসি, এই ফলাফলের পর বেঁচে থাকার আর কোনও কারণ খুঁজে পাচ্ছেন না তিনি।
ফুটবল পাগল ছেলে নিখোঁজ হওয়ায় শোকেস্তব্দ অ্যালেক্সের পরিবার।

About admin

Check Also

এনার্জি ড্রিংক বিক্রি নিষিদ্ধ করলো বিএসটিআই

বাংলাদেশের বাজারে এনার্জি ড্রিংকের উৎপাদন, আমদানি ও বাজারজাতকরণ বন্ধের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ স্ট্যান্ডার্ড টেস্টিং ইনস্টিটিউশন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *