Breaking News
Home | সংবাদ | পুলিশের মোটরসাইকেলে ইয়াবা ইয়াবা বিক্রি!

পুলিশের মোটরসাইকেলে ইয়াবা ইয়াবা বিক্রি!

হবিগঞ্জের বাহুবলে পুলিশের মোটরসাইকেল ব্যবহার করে ইয়াবা পাচারের অভিযোগে মো. সালাউদ্দিন নামের এক যুবককে আটক করা হয়েছে। আর এ ঘটনায় সংশ্নিষ্টতার অভিযোগে ক্লোজ করা হয়েছে বাহুবল থানার এএসআই মো. কবিরকে।
পুলিশ জানায়, মঙ্গলবার বিকেলে বাহুবল উপজেলার পশ্চিম জয়পুর থেকে পুলিশের ব্যবহূত একটি মোটরসাইকেলসহ মাদক ব্যবসায়ী সালাউদ্দিনকে আটক করে এলাকাবাসী। সালাউদ্দিন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার সুরমা ভ্যালি এলাকার কনা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সালাউদ্দিন নামের ওই যুবক দুই বছর ধরে বাহুবলের সাতপাড়িয়া গ্রামের তাহির মিয়ার ড্যান্ডিং ওয়ার্কশপে কাজ করছিল। পাশাপাশি বাহুবল থানার এএসআই কবিরের সঙ্গে হাত মিলিয়ে দীর্ঘদিন ধরে সে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল। মঙ্গলবার বিকেলে এএসআই কবিরের ব্যবহূত মোটরসাইকেল নিয়ে সালাউদ্দিন পশ্চিম জয়পুর গ্রামে ইয়াবা বিক্রি করতে গেলে তাকে আটক করে গ্রামবাসী। পরে তার দেহ তল্লাশি করে পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এ সময় সালাউদ্দিন স্বীকার করে, এএসআই কবির তাকে ওই গ্রামের মাদক ব্যবসায়ী শাহিন মিয়ার কাছে ইয়াবাগুলো দিয়ে টাকা আনতে পাঠিয়েছিল। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বাহুবল থানার ওসি মাসুক আলী জানান, আটক সালাউদ্দিনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। আর এ ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে এএসআই কবিরকে জেলা পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে।

About admin

Check Also

ত্রাণ মজুত আছে কিন্তু নেওয়ার মতো মানুষ নেই: ত্রাণমন্ত্রী মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন,  ১২ মাসের মধ্যে ৭ মাসই দুর্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *