Breaking News
Home | সংবাদ | কুমিল্লায় কর্নেল অলি আহমেদের গাড়িতে হামলা

কুমিল্লায় কর্নেল অলি আহমেদের গাড়িতে হামলা

কুমিল্লার চান্দিনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদের (বীর বিক্রম) গাড়িতে হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। হামলায় তার গাড়ির পেছনের কাচ ভেঙে গেছে। তবে এতে অক্ষত রয়েছেন তিনি।
আজ ১২ জুলাই বৃহস্পতিবার দুপুরেয় চান্দিনায় ড. রেদওয়ান আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের ২ নম্বর ক্যাম্পাস উদ্বোধন করতে যাওয়ার পথে এ হামলার ঘটনা ঘটে।

অলি আহমেদ গণমাধ্যমকে বলেন, পুলিশের সামনেই এমন ঘটনা ঘটেছে আমি হতবাক! আমি একজন মুক্তিযোদ্ধা। আমার গাড়িতে আক্রমণ হয়েছে। দেশের ক্ষমতায় এখন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। এখন দেখি, তিনি কী ভূমিকা রাখেন।
হামলার নিন্দা জানিয়ে এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেন, আমার পূর্ব নির্ধারিত কর্মসূচি রেদোয়ান আহমেদ কলেজের নতুন ভবন উদ্বোধন ও নবীনবরণ অনুষ্ঠান ছিল। এতে প্রধান অতিথি হিসেবে যোগদান করতে তিনি চান্দিনা কলেজ রোডে প্রবেশ করার সময় ২০-২৫ জনের একটি দল ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে সেখান দিয়ে যাচ্ছিল। তারা হঠাৎ করে অলি আহমেদের গাড়িতে হামলা চালায়।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ শামছুল ইমলাম। তিনি বলেন, প্রচণ্ড ভীড়ের মধ্যে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা বলা যাচ্ছে না। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

About admin

Check Also

ত্রাণ মজুত আছে কিন্তু নেওয়ার মতো মানুষ নেই: ত্রাণমন্ত্রী মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন,  ১২ মাসের মধ্যে ৭ মাসই দুর্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *