Breaking News
Home | সংবাদ | ‘খালেদা জিয়া কলঙ্ক নন, জাতির অলঙ্কার’

‘খালেদা জিয়া কলঙ্ক নন, জাতির অলঙ্কার’

খালেদা জিয়া জাতির কলঙ্ক বলে গতকাল সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেছেন, খালেদা জিয়া জাতির কলঙ্ক নন, জাতির অলঙ্কার।
বৃহস্পতিবার(১২ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ কথা বলেন তিনি।
আমান বলেন, খালেদা জিয়ার নামে অপপ্রচার চালিয়ে জাতিকে বিভ্রান্ত করা যাবে না। মানুষ জানতে চায় কেন, কে খালেদা জিয়ার সাথে তার স্বজনদের দেখা করতে দিচ্ছে না। জাতি আরও জানতে চায় কেন তাকে সুচিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে না।

বিএনপির এ নেতা সরকারের প্রতি অভিযোগ করে বলেন, কারাগারে মানসিক নির্যাতনের শিকার বেগম খালেদা। তাকে নির্জন কারাগারে রেখে মানসিকভাবে নির্যাতন করা হচ্ছে।
তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী যখন জেলে ছিলেন তখন তিনি তার পছন্দমত স্কয়ার হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন। অথচ আজ খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে না। এটা সরকারের ষড়যন্ত্র।

জনগণ সরকারের ষড়যন্ত্র প্রতিহত করবে দাবি করে আমান বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে সরকার গণতন্ত্রকে কারাগারে বন্দি করে রেখেছে। সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার দেশের সাবেক প্রধানমন্ত্রী।

সরকারের উদ্দেশ্যে বিএনপির এ নেতা বলেন, আপনারা অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দিন। না হলে জনগণকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে কারামুক্ত করা হবে। যতোই চেষ্টা করুন খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া এ দেশে আর কোনো নির্বাচন হবে না। হতে দেয়া হবে না। তাই খালেদা জিয়াকে মুক্তি দিয়ে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন।
/এসএম

About admin

Check Also

সড়ক দুর্ঘটনার নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

শীর্ষ নিউজ, জামালপুর: ট্রাক মোটরসাইকেলের সংঘর্ষে জামালপুরে নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম ফয়সাল মাহমুদ সুপ্ত (১৯)। তিনি শহরের বকুলতলা এলাকার হস্তশিল্প ব্যবসায়ী নিজাম উদ্দিনের ছেলে এবং নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়াররিং বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র। এ ঘটনায় সিজান নামে আরো একজন আহত হয়েছেন।  গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *