Breaking News
Home | সংবাদ | বিলের পানিতে ডুবে একই গ্রামের তিন শিশুর মৃত্যু

বিলের পানিতে ডুবে একই গ্রামের তিন শিশুর মৃত্যু

শেরপুরের শ্রীবরদীতে বিলের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার ভেলুয়া ইউনিয়নের কাউনেরচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলো কাউনেরচর গ্রামের শুকুর আলী ওরফে চুষা মিয়ার ছেলে মোহাম্মদ (৪), আলফাছ আলীর ছেলে নূর মোহাম্মদ (৩) ও একই গ্রামের সোরহাব আলীর ছেলে রিয়াদ (৩)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার বিকালে খেলার ছলে ওই তিন শিশু ও রিফাত (৪) নামে এক শিশু কাউনের বিলের পানিতে গোসল করতে গেলে নিহতরা পানিতে ডুবে যায়। রিফাত বাড়িতে গিয়ে নিহত মোহাম্মদ, নূর মোহাম্মদ ও রিয়াদ পানিতে ডুবে যাওয়ার খবর দিলে সন্ধ্যায় বিলের পানি থেকে এক শিশুর মৃতদেহ উদ্ধার করে স্থানীয় লোকজন। পরে অন্য দুজনের মৃতদেহ খুঁজে না পাওয়ায় ফায়ার সার্ভিস ও ডুবরিকে খবর দেয়া হয়।

ফায়ার সার্ভিস ও ডুবরি এসে বুধবার রাত ১১টায় বিলের পানি থেকে অন্য দুই শিশুর মৃতদেহ উদ্ধার করে। জানতে চাইলে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ রেজাউল হক বলেন, এ ব্যাপারে শ্রীবরদী থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

Share on Tumblr

About admin

Check Also

সড়ক দুর্ঘটনার নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

শীর্ষ নিউজ, জামালপুর: ট্রাক মোটরসাইকেলের সংঘর্ষে জামালপুরে নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থীর নাম ফয়সাল মাহমুদ সুপ্ত (১৯)। তিনি শহরের বকুলতলা এলাকার হস্তশিল্প ব্যবসায়ী নিজাম উদ্দিনের ছেলে এবং নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়াররিং বিভাগের পঞ্চম সেমিস্টারের ছাত্র। এ ঘটনায় সিজান নামে আরো একজন আহত হয়েছেন।  গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *