Breaking News
Home | সংবাদ | বিয়ে করতেই হবে, পিস্তল ঠেকিয়ে ১২ ঘণ্টা ‘বন্দি’ তরুণী

বিয়ে করতেই হবে, পিস্তল ঠেকিয়ে ১২ ঘণ্টা ‘বন্দি’ তরুণী

ছয় তলার ফ্ল্যাট থেকে ভেসে আসছে আর্ত চিৎকার। ভিতরে এক তরুণীর মাথায় পিস্তল ঠেকিয়ে ‘বন্দি’ করে রেখেছেন এক যুবক। তার দাবি, তিনি মেয়েটিকে ভালবাসেন। বিয়েও করতে চান। মেয়েটি সেই প্রস্তাবে রাজি না হওয়া পর্যন্ত মুক্তি নেই তার। খবর পেয়েই হাজির হয় পুলিশ। কিন্তু উপায় ছিল না ভিতরে ঢোকার। দরজা ভাঙলেই মেয়েটিকে খুন করে আত্মহত্যার হুমকি দিচ্ছেন যুবক।

শনিবার (১৪ জুলাই) সকাল থেকে নাটকীয় এই ঘটনার সাক্ষী থাকল ভারতের ভোপালের মিসরোদ এলাকা। সিনেমার কায়দায় বাড়িতে ঢুকে এক উঠতি মডেলকে দিনভর আটকে রাখলেন এক যুবক। তবে আসল চমকটা ছিল ১২ ঘণ্টার এই নাটকের একদম শেষে। তরুণ-তরুণী দু’জনেই যখন জানালেন, পরস্পরকে বিয়ে করতে চান তারা।

পুলিশ জানায়, উত্তরপ্রদেশের আলিগড়ের বাসিন্দা ওই যুবকের নাম রোহিত সিংহ। মুম্বাইয়ে থাকাকালীন ওই তরুণীর আলাপ হয় তার। মাস কয়েক আগে মুম্বাই থেকে ভোপাল চলে আসেন ওই তরুণী।
রোহিতের দাবি, তারা পরস্পরকে ভালবাসেন। কিন্তু তাদের এই সম্পর্কে সায় ছিল না পরিবারের। তাই বিয়ের প্রস্তাব নিয়েই শুক্রবার (১৩ জুলাই) সকালে সটান প্রেমিকার ফ্ল্যাটে চড়াও হন রোহিত।

পুলিশ জানায়, সকাল ৬টা নাগাদ তরুণীর ছ’তলার ফ্ল্যাটে ঢুকে ভিতর থেকে দরজা আটকে দেন বছর তিরিশের ওই যুবক। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে হাজির হয় পুলিশ। বহুতলটি চার দিক দিকে ঘিরে ফেললেও ওই যুবক গুলি চালাতে পারে, এই আশঙ্কায় ভিতরে ঢুকতে পারেনি তারা।
এক পুলিশ কর্তার কথায়, আমরা ভিতরে ঢোকার চেষ্টা করেছিলাম। কিন্তু ওই যুবক সমানে হুমকি দিচ্ছিেলন। ওঁর কাছে একটি দেশি পিস্তল ও কাঁচি ছিল। যা দিয়ে তরুণীকে আঘাত করে রক্তাক্ত করেন তিনি।

রোহিতের দাবি, ওই তরুণীর পরিবারের অভিযোগে অন্যায় ভাবে তাকে গ্রেফতার করে হেনস্থা করেছিল পুলিশ। তাই, বাধ্য হয়েই এ বার এই পন্থা নেন তিনি।
ভয় দেখিয়ে রোহিতকে বাগে আনতে না পেরে তাকে বুঝিয়েসুজিয়ে শান্ত করার চেষ্টা করে পুলিশ। ভিডিও কলের মাধ্যমে বন্ধ দরজার ওপার থেকে কথা হয় দু’পক্ষের। দমকলের লিফ্টের সাহায্যে উঠে জানলা দিয়েও কথা বলে পুলিশ। এক সময়ে খাবার, পানি, স্ট্যাম্প পেপার ও মোবাইল চার্জার চান রোহিত। পুলিশ ও মহকুমা শাসকের লাগাতার চেষ্টায় ১২ ঘণ্টা পর দরজা খুলতে রাজি হন তিনি। তাদের দু’জনকেই চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, প্রেমিকা যে তাকে বিয়ে করতে রাজি, তা রীতিমতো স্ট্যাম্প পেপারে লিখিয়ে নিয়ে তবেই শান্ত হন রোহিত। আর তারপর জানলা দিয়ে দুই আঙুলে ‘ভি’ দেখিয়ে বোঝান, জয় হয়েছে তার।
/অ-ভি

About admin

Check Also

ত্রাণ মজুত আছে কিন্তু নেওয়ার মতো মানুষ নেই: ত্রাণমন্ত্রী মায়া

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন,  ১২ মাসের মধ্যে ৭ মাসই দুর্যোগে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *