Breaking News
Home | রাজনীতি | ‘জাফর ইকবালকে দেখতে গেলেন, প্রধানমন্ত্রীতো আমাকে দেখতে এলেন না’

‘জাফর ইকবালকে দেখতে গেলেন, প্রধানমন্ত্রীতো আমাকে দেখতে এলেন না’

সিলেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হামলায় আহত বিশিষ্ট সাহিত্যিক অধ্যাপক মুহম্মদ জাফর ইকবাল কৃতকর্মের জন্য মার খেয়েছেন বলে ইঙ্গিত করেছেন বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) জাফর ইকবালকে দেখতে গেলেও তাকে দেখতে না যাওয়ায় উষ্মা প্রকাশ করে একথা বলেন তিনি।

সোমবার দুপুর প্রায় ১টায় আকতারুজ্জামান ফেসবুকে স্ট্যাটাসে এ ধরনের ইঙ্গিত দিয়েছেন তিনি। অবশ্য বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আগেই তাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। তবে কিছুদিন আগে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র পদে উপ-নির্বাচনে (ডিএনসিসি) বিএনপির মনোনয়নপত্র কিনেছিলেন তিনি।

দলের পল্টন অফিস থেকে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর কাছ থেকে মনোনয়নপত্র কিনে তিনি বলেছিলেন, খালেদা জিয়ার নির্দেশেই তিনি মেয়র নির্বাচন করছেন। পরে আদালতের নির্দেশে সেই নির্বাচন স্থগিত হয়ে যায়।

সিএমএইচ ভর্তি এই নেতা ফেসবুকে লিখেছেন,

প্রধানমন্ত্রীতো আমাকে দেখতে এলেন না !!!!

মাননীয়া প্রধানমন্ত্রী একটু পরে জাফর ইকবালকে দেখতে আসবেন। উপর তলার কেবিনে আমি আছি। তিনি কি আমাকে দেখতে আসবেন? জানি আসবেন না। কারণ আমরা উনার দলের নই। যদিও এক সঙ্গে সংসদ সদস্য ছিলাম। তাছাড়া কৃতকর্মের জন্য আমিতো জনগণের হাতে মার খাই নাই। আমরা যখনই কারো হাতে মার খাই তখনই যে ব্যক্তি আমাদিগকে মারে সে সন্ত্রাসী বা দুস্কৃতিকারী (দুষ্কৃতকারী) হয়ে যায় কিন্তু কখনই প্রশ্ন করি না তারা কেন আমাদেরকে মারে? মার খাওয়ার জন্য আমরা কি নিজেরা দায়ী নই????

আমাদেরকে যারা মারতে আসে তাদের সামনে আমাদেরকে মারতে আসা ছাড়া অন্য কোন বিকল্প কি রেখেছি? আমরা কোথাও কোন আলোচনার পথ কি খোলা রেখেছি?

মায়ানমার আমাদেরকে মারার জন্য সীমান্তে ভারী অস্ত্রপাতি সৈন্য সমাবেশ করে তখন আমরা দৌড়ে গিয়ে তাদের সঙ্গে পতাকা বৈঠক করি । কিন্তু দেশের জনগণ যখন আমাদের আচার আচরনে (আচরণে) ক্ষেপে ফুসে উঠে (ওঠে) তখন তাদেরকে পুলিশ দিয়ে ঠাঙ্গাই !!!

এই ক্রোধান্বিত মানুষগুলি এখন যাবে কোথায় ? কার কাছে তাদের ক্ষোভ বা দুঃখ জানাবে? কই প্রধানমন্ত্রী , আপনিতো আমাকে দেখতে এলেন না।

মেজর অব আখতার, সাবেক সংসদ সদস্য।

About admin

Check Also

মির্জা ফখরুলের স্বাধীনতার ডাক রাষ্ট্রদ্রোহিতার সামিল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম …