Home | রাজনীতি | নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাকিল খান

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাকিল খান

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে খুলনার নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকের ছেড়ে দেওয়া আসনে অংশ নিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়ক শাকিল খান। সর্বশেষ খবর হলো, সেই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন পরবর্তী নির্বাচনে প্রস্তুতি নেওয়ার কথা।

এ বিষয়ে শাকিল খান গণমাধ্যমকে বলেন, ‘আমাকে (প্রধানমন্ত্রী) ডেকে বললেন এই ক’দিনের জন্য নির্বাচনে অংশ নিয়ে লাভ নেই, পরবর্তী নির্বাচনের জন্য প্রস্তুতি নাও। আমি স্বাভাবিকভাবেই নেত্রীর কথা মেনে আর নির্বাচন করছি না।’

আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন আবদুল খালেকের স্ত্রী হাবিবুন নাহার। মঙ্গলবার দুপুরে বাগেরহাট জেলা নির্বাচন অফিস থেকে সহকারী জেলা নির্বাচন কর্মকর্তা শৈলেন্দ্র নাথ মণ্ডলের কাছ থেকে মনোয়নয়পত্র কিনেন তিনি।
এই আসনে তালুকদার আবদুল খালেক সংসদ সদস্য ছিলেন। খুলনা সিটি করপোরেশনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য তিনি স্পিকারের কাছে তার সংসদ সদস্য পদ থেকে অব্যহতি নিয়েছিলেন।

এরপর স্পিকার নির্বাচন কমিশনকে চিঠি দিলে ১০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। সেই শূন্য আসনে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বী হয়েছিলেন শাকিল।
‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে পদার্পণ করেন শাকিল খান। বেশ কয়েক বছর ধরে তিনি চলচ্চিত্র থেকে দূরে সরে ব্যবসায় মনোযোগ দিয়েছেন।

About admin

Check Also

মির্জা ফখরুলের স্বাধীনতার ডাক রাষ্ট্রদ্রোহিতার সামিল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল ইসলাম …