Home | রাজনীতি | ৯০০ মোটরসাইকেলে ছাত্রলীগ নেতার ‘রাজসিক’ অভ্যর্থনা

৯০০ মোটরসাইকেলে ছাত্রলীগ নেতার ‘রাজসিক’ অভ্যর্থনা

পিরোজপুর ছাত্রলীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক হওয়ার পর অনিরুজ্জমান অনিকের নিজ এলাকায় গিয়ে সংবর্ধনা পেলেন রাজসিক। নিজ সংগঠনের নেতা-কর্মীদের পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরাও হাজির হন তাকে শুভেচ্ছা জানাতে।

নয়শ শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে অনিককে এগিয়ে নিয়ে আসে নেতা-কর্মীরা। সেই সঙ্গে দেখা হয় ফুলেল শুভেচ্ছা।

জেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণার পরে প্রথম মঙ্গলবার সকালে অনিক প্রথম পিরোজপুরে আসেন। তাকে এগিয়ে আনতে নেতাকর্মীরা নাজিরপুরে অবস্থান করেন। সেখান থেকে তিনি গাড়িতে করে যোগ দেন মোটর সাইকেল বহরে।

জেলা সদরে আসার পর শহরের সিও অফিস মোরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অনিরুজ্জমান অনিক। এ সময় সঙ্গে ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান ফুলু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান আম্মান লিটন।

সংবর্ধনায় আসা নেতা-কর্মীদেরকে অনিক বলেন, ‘পিরোজপুরের ছাত্র সমাজকে সম্পূর্ণ মাদকমুক্ত করব। জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গঠনে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের পাশে থেকে জেলা ছাত্রলীগকে নিয়ে কাজ করব।’

ছাত্রলীগের জাতীয় সম্মেলন শুরুর চার দিন আগে বিদায়ী কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন পিরোজপুর ছাত্রলীগের কমিটি দিয়ে যান।

জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি করা হয়েছে জাহিদুল ইসলাম টিটুকে, সাধারণ সম্পাদক হয়েছেন অনি।

About admin

Check Also

সামনে মহাবিপদ হবে, সংসদে কাজী ফিরোজ

প্রশাসনসহ সবখানে আওয়ামী লীগ হওয়ার প্রতিযোগিতা শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য …