Breaking News
Home | সারাদেশ | প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণকারী মাসুদ বন্দুকযুদ্ধে নিহত

প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষণকারী মাসুদ বন্দুকযুদ্ধে নিহত

ফেনীতে শ্রেণিকক্ষে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণকারী বখাটে মুসা আলম মাসুদ (৩০) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে । মঙ্গলবার রাতে দাগনভূঞার খুশিপুরে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মুসা আলম মাসুদ দাগনভূঁঞা উপজেলার জয়লস্কর ইউনিয়নের খুশিপুর গ্রামের শাহ আলমের ছেলে।গতবছর জুলাইতে দাগনভূঁঞা উপজেলার জয়লস্কর ইউনিয়নের খুশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ৪র্থ শ্রেণীর এই প্রতিবন্ধী স্কুলছাত্রী ধর্ষিত হয়।

পুলিশ জানায়, প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণের পর বখাটে মাসুদ পালিয়ে বেড়াচ্ছিল । সে হঠাৎ বাড়ি ফিরে আসে এবং বখাটে মাসুদ ও তার বন্ধু ছুট্টু মিলে গত ৬ মে ফের তারই গ্রামের চার সন্তানের জননীকে ধর্ষণ করে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে। পরে তাকে নিয়ে এ মামলার অপর আসামি ছুট্টুকে ধরতে রাতে খুশিপুর ব্রিজ এলাকায় অভিযানে গেলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা মাসূদের লোকজন পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। পাল্টাপাল্টি গুলিতে একপর্যায়ে গুলিবিদ্ধ হয় ধর্ষক মাসুদ। আহত হয় পুলিশের এসআই আবদুর রাহিম, এএসআই মো: ইসমাঈলসহ আরো দুই পুলিশ সদস্য। পরে গুলিবিদ্ধ মাসুদকে উদ্ধার করে দাগনভূঞা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ আরো জানায়, নিহত মাসূদের বিরুদ্ধে দুটি ধর্ষণ মামলা ছাড়াও দাগনভূঞা থানায় ২০১৪ সালে একটি মারামারি, ২০১৫ সালে দুটি ডাকাতি মামলা, ২০১৬ সালে একটি হত্যা মামলা রয়েছে।

About admin

Check Also

সেই ডিআইজি মিজান সাময়িক বরখাস্ত

নারী কেলেঙ্কারি ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগে সাময়িক বহিষ্কার হয়েছেন পুলিশের ডিআইজি মিজানুর রহমান। আজ মঙ্গলবার …