Home | সারাদেশ | কওমি মাদ্রাসায় ইফতারিতে আরজে তাজের বেহায়াপনা

কওমি মাদ্রাসায় ইফতারিতে আরজে তাজের বেহায়াপনা

পবিত্র রমজান মাসে বিতর্কিত অঙ্গভঙ্গিতে ইফতারিতে অংশগ্রহন করে সমালোচনার জন্ম দিয়েছেন আরজে তাজ। বেসরকারী রেডিওর বিতর্কিত আরজে তাসনিম বর্ষা ইসলাম বা আরজে তাজ সব সময় বিতর্কিত কর্মকান্ড করে সমালোচিত হয়েছেন।

গত ২২মে মঙ্গলবার নিজের ফেসবুক পেজে একটি ছবি আপলোড করেন তিনি। সেখানে দেখা যাচ্ছে কওমি মাদ্রাসা ছাত্র ও শিক্ষকদের সাথে একসাথে ইফতার করতে বসে মোনাজাত করছেন। এসময় তার বসার ধরন ও পোষাকে ছিল নগ্নতার ছাপ।

এরকম পোষাক পরে ও উড়নার ব্যবহারকে অনেকেই পর্দার অসম্মান বলছেন অনেকেই। পর্দাকে অসম্মান ও বিতর্কিত অঙ্গভঙ্গির জন্য তাকে ক্ষমা চাইতেও বলছেন অনেকেই।
তার এরুপ কর্মকান্ডে সোস্যাল মাধ্যমগুলোতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানাচ্ছেন অনেকেই।

শুধু আরজে তাজ ই নয়, এরকম কাজের জন্য মাদ্রাসারও সমালোচনা করেছেন অনেকেই। আরমান খান নামে একজন লিখেন, ‘এমন নারীর সঙ্গে ইফতার করা কেবল কওমিদের দ্বারাই সম্ভব।’

এই ছবি আপলোড দেয়ার পর তাজের ওই ছবির নিচে অনেকেই সমালোচনা করেন। মো. আতিক হাসান অবিক নামের একজন কমেন্ট করেছেন, ‘মৌলভী, লজ্জা হয় তোমাদের দেখে! এই নির্লজ্জ মহিলার সাথে বসে ইফতার করতে লজ্জা বোধ হয় নাই?’

তবে ছবিটি কোন মাদ্রাসার তা জানা যায়নি।

এর আগেও বিভিন্ন কারনে সমালোচিত হয়েছিলেন এ আরজে। বিশেষ করে রেডিও অনুষ্ঠানের লাইভে অশ্লীল কথাবার্তা, অশ্লীল পোষাকে ভিডিও লাইভ ও প্রাঙ্ক ।

About admin

Check Also

গাড়ি চাপা দেয়া এমপির স্ত্রীর আয় শূন্য থেকে দুই মাসে ৫৬ লাখ!

রাজধানীর মহাখালী ফ্লাইওভারে বেপরোয়া গতিতে আসা এক ব্যক্তিগত গাড়ির ধাক্কায় সেলিম ব্যাপারী নামে একজন নিহত …