Breaking News
Home | খেলাধুলা | হেলিকপ্টারে এসে মুন্সিগঞ্জ মাতালেন মাশরাফি

হেলিকপ্টারে এসে মুন্সিগঞ্জ মাতালেন মাশরাফি

যেন এলেন, দেখলেন আর জয় করে গেলেন। মুন্সিগঞ্জে বিজয় দিবস টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল উপলক্ষে ‘গেস্ট অব অনার’ হিসেবে উপস্থিত হয়েছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ঢাকা থেকে হেলিকপ্টারে করে গিয়ে মুন্সিগঞ্জে জেলা স্টেডিযামে নামেন মাশরাফি। সেখানেই কিছুক্ষণ পর অনুষ্ঠিত টি-টোয়েন্টি ক্রিকেটের ফাইনালে গজারিয়া উপজেলাকে ১ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে মুন্সিগঞ্জ সদর উপজেলা।
মাশরাফি আসবেন, এ কারণে মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে ছিল যেন উপচে পড়া ভিড়। মাশরাফিকে এক নজর দেখার লোভে হাজার হাজার মানুষের সমাগম ঘটে স্টেডিয়ামে। হেলিকপ্টার থেকে নেমে মাশরাফিও ভক্তদের শুভেচ্ছার জবাব দিলেন। ম্যাচ শেষে বিজয়ীদের হাতেও পুরস্কার তুলে দেন তিনি।

ফাইনাল ম্যাচটিতে প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ ফাইনালে জয়ের জন্য ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় সদর উপজেলা। এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান তুলতে সক্ষম হয় গজারিয়া উপজেলা।
জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো: নুরুন্নবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক গাজী আশরাফ হোসেন লিপুসহ অন্যরা।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তরুণদের উদ্দেশ্য করে মাশরাফি তার বক্তব্যে তরুণ প্রজন্মকে মাদক ও নেশার জগত থেকে বের হয়ে খেলাধুলায় বেশি বেশি অংশগ্রহণের আহবান জানান।
আইএইচএস/এমএস

About admin

Check Also

রেফারির পক্ষপাতিত্বে পেনাল্টি পেল না সুইডেন, কিন্তু গোল পেল

সুইডেনের স্ট্রাইকার কাউন্টার এটাক করে একাই বল নিয়ে আসেন জার্মানির গল পোষ্টের একেবারে ১০ গজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *