Breaking News
Home | খেলাধুলা | আইপিএল নিয়ে জুয়া খেলায় জুয়াড়ি গ্রেপ্তার

আইপিএল নিয়ে জুয়া খেলায় জুয়াড়ি গ্রেপ্তার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর মানেই যেন জুয়াড়িদের বৃহস্পতি তুঙ্গে। প্রতিটি আইপিএল ম্যাচ উপলক্ষে চলে কোটি কোটি টাকার জুয়া। এসব কারণেই জুয়া নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে তৎপর ভারতীয় পুলিশও। আর সে জের ধরেই ভারতের রাজধানী নয়াদিল্লিতে আইনশৃঙ্খলা বাহিনী আইপিএল ম্যাচে জুয়া খেলার অপরাধে গ্রেপ্তার করেছে তিন জুয়াড়িকে।

গ্রেপ্তারকৃত তিনজনই গত শনিবার মুম্বাই ইন্ডিয়ানস-দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচ নিয়ে জুয়া খেলছিল বলে জানায় দিল্লি পুলিশ। গ্রেপ্তারের সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনী জুয়াড়িদের ১১টি মোবাইল ফোন, একটি ল্যাপটপ, একটি টেলিভিশন সেট ও একটি ডিজিটাল চ্যানেল রিসিভারও জব্দ করে।

অনলাইনে এ তিনজন জুয়া নিয়ে একটি ওয়েবসাইটের সঙ্গে জড়িত বলে সন্দেহ করা হচ্ছে। তবে পুলিশের কাছে তারা সে অভিযোগ অস্বীকার করেছে। যদিও সে কথায় কান দেয়নি দিল্লি পুলিশ।

জুয়াড়িদের গ্রেপ্তার প্রসঙ্গে দিল্লি পুলিশের এক কর্মকর্তা গণমাধ্যমকে বলেন, ‘এই তিনজন গত শনিবারের মুম্বাই ইন্ডিয়ানস ও দিল্লি ডেয়ারডেভিলস ম্যাচের সময় জুয়া খেলতে গিয়ে আমাদের হাতে গ্রেপ্তার হয়। তারা নিজেদের প্রথমবার এই অপরাধে জড়িত বলছে। তবে আমরা জানি, এই তিনজন অনেক দিন ধরেই জুয়ার সঙ্গে আছে।’

About admin

Check Also

রেফারির পক্ষপাতিত্বে পেনাল্টি পেল না সুইডেন, কিন্তু গোল পেল

সুইডেনের স্ট্রাইকার কাউন্টার এটাক করে একাই বল নিয়ে আসেন জার্মানির গল পোষ্টের একেবারে ১০ গজের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *