Breaking News
Home | সংবাদ | জাতীয় পার্টি মহাজোটে নেই, থাকবেও না: এরশাদ

জাতীয় পার্টি মহাজোটে নেই, থাকবেও না: এরশাদ

জাতীয় পার্টি মহাজোটে নেই আর কখনও মহাজোটে থাকবেও না বলে জানালেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। মঙ্গলবার রাজধানীর কদমতলীর বালুর মাঠে শ্যামপুর-কদতমলী থানা জাতীয় পার্টির ইফতার মাহফিল ও আলোচনা সভায় একথা জানান তিনি।
হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনে এককভাবে নির্বাচনে প্রার্থী দেবে। এই বিষয়ে আমরা আমাদের অবস্থানে অনড় আছি।রমজান এলেই দেশে দ্রব্যমূল্য বাড়ার হিড়িক পড়ে উল্লেখ করে তিনি বলেন, এমন নজির পৃথিবীর কোথাও নেই। এতেই বোঝা যায় যে আমরা ইসলামের চর্চা থেকে অনেক দূরে সরে যাচ্ছি।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, জাতীয় পার্টির আমলে রমজান মাসে দ্রব্যমূল্য বাড়েনি। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে রাখতে মনিটরিং সেল স্থাপন করা হয়েছিল।তিনি বলেন, রাষ্ট্রের সবক্ষেত্রে ইসলামের চর্চা থাকলে এসব হিংসা-বিদ্বেষ, হানাহানি থাকত না। তাই শুধু রমজান মাসে নয়, আসুন সারাবছর আল্লাহর ইবাদত করি।
রমজান সংযমের মাস উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, এই মাসেও জাঁকজমকপূর্ণ ইফতার করছি আমরা। অথচ রোহিঙ্গারা কিভাবে ইফতার করছে, কিভাবে দিন কাটাচ্ছে। কোনও খোঁজ আমরা রাখছি না।তিনি বলেন, ফিলিস্তিনিদের পাখির মতো গুলি করে মারা হচ্ছে, কোনও প্রতিবাদ নেই। এর মূল কারণ মুসলিমরা ঐক্যবদ্ধ নয়। রাষ্ট্র ও সমাজে শান্তি প্রতিষ্ঠায় মুসলমানদের মধ্যেকার অনৈক্য দূর করতে হবে।

এসময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা, কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ। উৎস- আর টিভি অনলাইন
খালেদা জিয়াকে সিএমএইচে চিকিৎসা নেয়ার প্রস্তাব দেয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
জেলকোড অনুযায়ী সরকারি সর্বোচ্চ ভাল হাসপাতালেই খালেদা জিয়ার চিকিৎসা করাতে চাই আমরা। এ বিষয়ে আমাদের কোনো ঘাটতি নেই। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে)চিকিৎসা করানোর প্রস্তাব দেয়া হবে। জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।আজ(মঙ্গলবার) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সিএমএইচে চিকিৎসা করানোর প্রস্তাব দেয়া হবে বলে। কিছুক্ষণের মধ্যেই তার কাছে প্রস্তাব যাবে।তিনি বলেন, খালেদা জিয়ার অসুস্থতার কথা শোনার পর সিভিল সার্জন, আইজি প্রিজন্সসহ অন্যান্য চিকিৎসকরা খালেদার পরীক্ষার নিরীক্ষার প্রতিবেদন দিয়েছে। সেই অনুয়ায়ী ব্যবস্থা নিচ্ছি আমরা।
কামাল বলেন, বিএনপি নেত্রীকে বঙ্গবন্ধু মেডিকেলে নিতে চেয়েছিলাম। কিন্তু তিনি রাজি হননি। তাই, এখন আমরা সিএমএইচে ভর্তির প্রস্তাব দেব। অনেক বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা সিএমএইচে পাওয়া যায়। যেকোনো বেসরকারি হাসপাতালের চেয়ে সিএমএইচ অনেক উন্নত।
সিএমএইচেও যেতে না চাইলে সেক্ষেত্রে সরকার কি করবে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, চেষ্টা চালিয়ে যাব। না পেলে পরবর্তীতে অন্য ব্যবস্থা নেয়া হবে।এদিকে, আজ(মঙ্গলবার) খালেদা জিয়াকে ইউনাইটেড হাসপাতালে ভর্তির ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে লিখিত আবেদন জানিয়েছেন তার ভাই শামীম ইস্কান্দার।

আবেদনে শামীম ইস্কান্দার বলেন, আমার বড় বোন খালেদা জিয়া নাজিমউদ্দিন রোডের কারাগারে রয়েছেন। তিনি দীর্ঘ দিন ধরে নানা অসুখে আক্রান্ত। কারাগারে তিনি প্রয়োজনীয় চিকিৎসা পাচ্ছেন না। তাই তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে।
খবরটি শেয়ার করুন

About admin

Check Also

উত্তরায় ৯নং সেক্টরে পুলিশ কর্মকর্তার ‘আত্মহত্যা’

রাজধানীর উত্তরার ৯নং সেক্টরের একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *