Breaking News
Home | সংবাদ | পুলিশের সোর্স সাংবাদিক ইয়াবাসহ আটক

পুলিশের সোর্স সাংবাদিক ইয়াবাসহ আটক

চুয়াডাঙ্গা জীবননগর থানায় মাদকবিরোধী অভিযানে পুলিশের সোর্স কথিত সাংবাদিক তাজউদ্দিন তাজুকে (২৮) ৫২ পিস ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ আটক করেছে পুলিশ।   

মঙ্গলবার (১২ জুন) রাত সাড়ে ১২টার সময় পৌরসভার ৪নং ওর্য়াড মহানগর সিনেমা হলের সামনে থেকে আটক করা হয়। আটক তাজু মহানগর উত্তর পাড়ার মৃত শফিউদ্দিনের ছেলে।
পুলিশের সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে জীবননগর শহরে মাদক বিরোধী এক অভিযান চালায়। এসময় পৌর সভার ৪নং ওর্য়াড মহানগর সিনেমা হলের সামনে থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের নতুন খবর পত্রিকার ক্রাইম রিপোটার ও জীবননগর থানা পুলিশের কথিত সোর্স তাজউদ্দিন তাজুকে ৫২পিস ইয়াবা ও নগদ ২৬হাজার ৫০ টাকাসহ আটক করে পুলিশ।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি)মাহমুদুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাজু চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের নতুন খবর নামক একটি পত্রিকার একজন রিপোটার হিসাবে আমরা জানতাম। মাঝে সে কথিত কিছু পুলিশ সদস্যের সোর্স হিসাবে কাজ করতো। এর আড়ালে সে দীর্ঘদিন মাদক ব্যবসা করে যাচ্ছে এমন একটি তথ্যের ভিত্তিতে মঙ্গলবার পুলিশের একটি টিম অভিযান চালায়। অভিযানের সময় মাদক রাখার দায়ে তাকে আটক করে তার শরীরে তল্লাশি করে  ৫২পিস ইয়াবা ও ইয়াবা বিক্রি করা নগদ ২৬হাজার ৫০ টাকা উদ্ধার করা হয়।
এ ব্যাপারে জীবননগর থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে।

About admin

Check Also

উত্তরায় ৯নং সেক্টরে পুলিশ কর্মকর্তার ‘আত্মহত্যা’

রাজধানীর উত্তরার ৯নং সেক্টরের একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *