Breaking News
Home | সংবাদ | পাঁচ মাদকাসক্ত মিলে পাগলীকে গণধর্ষণ, তারপর হত্যা

পাঁচ মাদকাসক্ত মিলে পাগলীকে গণধর্ষণ, তারপর হত্যা

পাঁচ মাদকাসক্ত মিলে আখাউড়ায় এক নারীকে গণধর্ষণ শেষে হত্যা করা হয়। ধর্ষণ ও হত্যাকান্ডের সঙ্গে জড়িত এক যুবকের জবানবন্দিতে এ তথ্য উঠে এসেছে। ঘটনার সঙ্গে জড়িত মো. রানা নামে আরো এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ অক্টোবর) ব্রাহ্মণবাড়িয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৃতীয় আদালতে ঘটনার সঙ্গে জড়িত আবু সাঈদ নামে এক যুবক স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এর আগে গত ৯ সেপ্টেম্বর আখাউড়া পৌর এলাকার রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পাশের একটি জঙ্গল থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়।
খোঁজ নিয়ে জানা গেছে, খুনের শিকার নারী হলো হবিগঞ্জের আঙ্গুরি বেগম। স্থানীয়ভাবে তিনি বেবি পাগলী নামে পরিচিত। জবানবন্দি দেয়া আবু সাঈদ কিশোরগঞ্জের নিকলী উপজেলার আব্দুস সাদিরের ছেলে। গ্রেফতার হওয়া রানা আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের মৃত জাহাঙ্গীর মিয়ার ছেলে।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আরিফুল আমীন জানান, পাঁচ মাদকাসক্ত ওই নারীকে রেলওয়ে স্টেশন এলাকা থেকে একটি বাগানে নিয়ে যায়। সেখানে গিয়ে পালাক্রমে তারা ওই নারীকে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারী অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় ধর্ষণকারিরা তাকে হত্যা করে পালিয়ে যায়।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার জানান, ঘাতক আবু সাঈদকে গ্রেফতারের পর হত্যাকান্ডের রহস্য উন্মোচিত হয়। ঘটনার সঙ্গে জড়িত আরো তিনজনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

About admin

Check Also

উত্তরায় ৯নং সেক্টরে পুলিশ কর্মকর্তার ‘আত্মহত্যা’

রাজধানীর উত্তরার ৯নং সেক্টরের একটি বাসা থেকে এক পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *