Breaking News
Home | খবর | নির্বাচনের মাঠে ঝাঁপিয়ে পড়ার আহ্বান ছাত্রলীগ সভাপতি শোভনের

নির্বাচনের মাঠে ঝাঁপিয়ে পড়ার আহ্বান ছাত্রলীগ সভাপতি শোভনের

কর্মীসভায় বক্তব্য দেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন। ছবি: যুগান্তর
স্বতন্ত্র প্রার্থীকে বর্জন করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার জন্য প্রত্যেক নেতাকর্মীকে মাঠে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন।

সোমবার বিকালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত এক কর্মিসভায় তিনি এ আহ্বান জানান।
কর্মিসভার প্রধান অতিথির বক্তব্যে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন নৌকা মার্কাকে বিপুল ভোটে জেতানোর জন্য প্রত্যেক নেতাকর্মীকে তিন দফা কাজের শপথ করান। দিনে অন্তত ১ ঘণ্টা অনলাইনে সময় দেয়া, মোবাইলে মাধ্যমে নিজ এলাকার ভোটারদের সঙ্গে যোগাযোগ করা এবং নির্বাচনের আগের ৫ দিন নৌকার পক্ষে কাজ করার জন্য উপস্থিত নেতাকর্মীদের অঙ্গীকার করান তিনি।

ছাত্রলীগ সভাপতির বক্তব্যকালে জাবি শাখা ছাত্রলীগের ঝিমিয়ে পড়া কর্মকাণ্ড, কম উপস্থিতি, মেয়েদের কম অংশগ্রহণ ও হল কমিটি না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। হল কমিটি সম্পর্কে তিনি বলেন, আমি অন্তত এক মাস আগেই হল কমিটি দেয়ার নির্দেশ দিয়েছিলাম। কিন্তু কেন হল কমিটি হয়নি তা আমার বোধগম্য নয়।

এর আগে অনুষ্ঠানের শুরুতে শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের বক্তব্যকালে হল কমিটি না হওয়ায় ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন। তারা বলেন, যদি আমাদের কোনো সাংগঠনিক পরিচয় না থাকে তবে কিসের ভিত্তিতে আমারা এলাকায় গিয়ে ভোট চাইব? ছাত্রলীগের রাজনীতি করে তারা উপযুক্ত সম্মান পাচ্ছে না বলেও অভিযোগ করেন তারা।

শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম আবু সুফিয়ান চঞ্চলের সঞ্চালনায় কর্মিসভায় সাবেক কেন্দ্রীয় কমিটির নেতারাসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা বক্তব্য দেন।সুত্র: https://www.jugantor.com/eleventh-parliament-election/118219/নির্বাচনের-মাঠে-ঝাঁপিয়ে-পড়ার-আহ্বান-ছাত্রলীগ-সভাপতির

About abdullah ashik

Check Also

১২ ঘণ্টার আল্টিমেটামে খুললো বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের তালা |সংবাদ

১২ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের গেইটে লাগানো তালা খুলে দিয়েছে চাঁদপুর-১ আসন থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *