Breaking News
Home | সারাদেশ | প্রেমিকের ঘরে রাত কাটিয়ে অনশনে কলেজছাত্রী

প্রেমিকের ঘরে রাত কাটিয়ে অনশনে কলেজছাত্রী

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় গত দুই দিন ধরে বিয়ের দাবিতে প্রেমিক ফারুকের (২৩) বাড়িতে অনশন করছেন মাহমুদা আক্তার ময়না (১৭) নামে এক কলেজছাত্রী। সোমবার দিনভর অনেক চেষ্টা করেও তাকে সরাতে পারেনি ফারুকের বাড়ির লোকজন। পরে ক্ষতিপূরণ দিতে চাইলেও ময়না রাজি হননি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ভোর থেকে বিয়ের দাবিতে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের কালীস্থান বাজার এলাকার ওবায়েদুলের ছেলে ফারুকের বাড়িতে অনশনে রয়েছেন হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের ছাত্রী মাহমুদা আক্তার ময়না। ফারুক লালমনিরহাট সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র। দীর্ঘ দিন ধরে প্রেম করে আসছিলেন ময়না ও ফারুক। এরই মধ্যে রোববার সন্ধ্যায় গোপনে নিজের ঘরে ময়নাকে ডেকে নিয়ে যান ফারুক। বিয়ের কথা বলে তার সঙ্গে রাত কাটান। পরে ভোরে বাড়ির লোকজন দুজনকে ঘরের ভেতর একসঙ্গে দেখতে পেয়ে তাৎক্ষণিক ফারুককে অন্যত্রে পাঠিয়ে দেয়। পরে ময়নাকে বাড়ি থেকে সরানোর চেষ্টা করলে তিনি বিয়ে ছাড়া ওই বাড়ি ছাড়বে না বলে ঘোষণা দিয়ে অনশন শুরু করেন।

এদিকে মেয়েকে বাড়িতে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে পরে বিয়ে না করায় ময়নার বাবা আদিতমারী থানায় একটি অভিযোগ করেন। পরে ঘটনার সত্যতা জানতে রাতেই ঘটনাস্থলে যায় পুলিশ।

কলেজছাত্রী মাহমুদা আক্তার ময়না জানান, ফারুকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক অনেকদিনের। ফারুক বিয়ের কথা বলে অনেক বার তার সঙ্গে শারীরিক সম্পর্ক করেছেন। তবে বিয়েতে ফারুক রাজি থাকলেও তার পরিবার রাজি নয়। প্রেমিক ফারুকের পরামর্শেই তিনি এই অনশন করছেন বলে দাবি করেন

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

নির্বাচনের আগে সংলাপের সুযোগ নেই: ইসি সচিব

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দেশের প্রধান দুই রাজনৈতিক দলের মধ্যে সংলাপের আর সুযোগ নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে তিনি আরও জানান, জাতীয় নির্বাচনের ৮০ ভাগ প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন হয়েছে। বিস্তারিত আসছে...