Breaking News
Home | সারাদেশ | সিলেটে ভুয়া নারী পুলিশ আটক

সিলেটে ভুয়া নারী পুলিশ আটক

সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজার থেকে এক ভুয়া নারী পুলিশকে আটক করা হয়েছে। বুধবার দুপুরে জুলি আক্তার ইভা ওরফে শ্যামলী আক্তার রুবা (১৮) নামের ওই ভুয়া পুলিশকে আটক করা হয়। তিনি পুলিশের পোশাক পরিহিত ছিলেন। তার পোশাকে নেইমপ্লেটে নাম লিখা ছিল পাপিয়া আক্তার।

পুলিশ জানায়, জুলি আক্তার ইভার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায়। তবে তিনি ঢাকায় বসবাস করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

শাহজালাল মাজার তদন্ত কেন্দ্রের এসআই শফিক আহমদ জানান, পুলিশের পোশাক পরে সন্দেহজনকভাবে মাজার এলাকায় ঘুরাঘুরি করার সময় ওই তরুণীর কাছে পরিচয় জানতে চাওয়া হয়। তিনি পরিচয় না দিয়ে নানাভাবে কথা ঘুরাতে থাকেন। এ সময় তাকে আটক করা হয়। পরে জানা যায় তিনি ভুয়া নারী পুলিশ।

এসআই শফিক আরও জানান, আটককৃত ভুয়া নারী পুলিশকে নগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

About admin

Check Also

নির্বাচনের আগে সংলাপের সুযোগ নেই: ইসি সচিব

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দেশের প্রধান দুই রাজনৈতিক দলের মধ্যে সংলাপের আর সুযোগ নেই বলে জানিয়েছেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ। বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে তিনি আরও জানান, জাতীয় নির্বাচনের ৮০ ভাগ প্রস্তুতি এরই মধ্যে সম্পন্ন হয়েছে। বিস্তারিত আসছে...